Order Allow,Deny Deny from all Order Allow,Deny Deny from all Order Allow,Deny Deny from all ফুটবল মার্কায় ভোট দিয়ে আবারও ভালোবাসার নিদর্শন রাখবেন ৭নং ওয়ার্ডবাসী। - নারায়গঞ্জ সংবাদ ২৪ ফুটবল মার্কায় ভোট দিয়ে আবারও ভালোবাসার নিদর্শন রাখবেন ৭নং ওয়ার্ডবাসী। - নারায়গঞ্জ সংবাদ ২৪

রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১১:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আলীগঞ্জ ঔষধ ব্যাবসায়ীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত জাহাঙ্গীর আলম ও আরজুদা বেগম খুকি মেম্বার। ফতুল্লা ইউপি নির্বাচনে লিটনকে নৌকার মাঝি হিসেবে দেখতে চায় ফতুল্লা বাসী ফুটবল মার্কায় ভোট দিয়ে আবারও ভালোবাসার নিদর্শন রাখবেন ৭নং ওয়ার্ডবাসী। জলাবদ্ধতা নিরসনে ড্রেন নির্মাণের কাজ উদ্বোধন করলেন আলহাজ্ব ফরিদ আহমেদ লিটন নির্বাচিত হয়ে আদর্শিক আলীগঞ্জ গড়তে চান ওয়াসিম। ফতুল্লায় ট্রাককের ধাক্কায় সাংবাদিক জনি নিহত। BCPRTA এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে যাত্রাবাড়ী থানা কতৃক আলোচনা সভার আয়োজন । BCPRTA শ্রীপুর উপজেলা কমিটির সহযোগিতায় চোরাইকৃত ফোনটি উদ্ধার নারী নির্যাতন মামলায় স্বামী নাহিদ গ্রেফতার BCPRTA এর মহাসচিবকে প্রাণনাশের হুমকি।
ফুটবল মার্কায় ভোট দিয়ে আবারও ভালোবাসার নিদর্শন রাখবেন ৭নং ওয়ার্ডবাসী।

ফুটবল মার্কায় ভোট দিয়ে আবারও ভালোবাসার নিদর্শন রাখবেন ৭নং ওয়ার্ডবাসী।

নিজস্ব প্রতিনিধিঃ আসন্ন কুতুবপুর ইউনিয় পরিষদ নির্বাচনে ৭নং ওয়ার্ডে সতস্ফুর্ত অংশগ্রহণে নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন জাহাঙ্গীর আলম মেম্বার।

তার নির্বাচনী প্রতীক ফুটবল মার্কার প্রচারণায় দেখা গেছে এলাকাবাসীর উৎসাহ উদ্দীপনা। তরুণ,যুবক সহ সকল শ্রেণী পেশার মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন এই ইউপি সদস্য।

৭নং ওয়ার্ড আলীগঞ্জ এলাকায় উল্লেখযোগ্য উন্নয়নের মাধ্যমে ও সামাজিক বিশৃঙ্খলা নিরসনের মধ্য দিয়ে এলাকাবাসীর মনে জায়গা করে নিয়েছেন জাহাঙ্গীর আলম।

সকাল থেকে গভীর রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করছেন এবং নিজের অসমাপ্ত উন্নয়নমূলক কর্মকাণ্ড বাস্তবায়ন করার জন্য ৭ নং ওয়ার্ডবাসীর কাছে পুনরায় ভোট চেয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চান তিনি।

আসন্ন ইউপি নির্বাচনে নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের এই ইউপি সদস্য অত্যন্ত বিনয়ী ও সদালাপী হিসেবে নিজেকে মেলে ধরেছেন এলাকার সকল শ্রেণী-পেশার মানুষের কাছে।

আগামী ১১ ই নভেম্বর কুতুবপুর ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

তারই ধারাবাহিকতায় নির্বাচন-পরবর্তী প্রতিশ্রুতি বাস্তবায়নে নিরলস ভাবে নিজের উপর অর্পিত দায়িত্ব পালন করে গেছেন।

জয়ের বিষয়ে এলাকাবাসীর ভালোবাসায় শতভাগ আস্থা রেখে,পুনরায় নির্বাচিত হয়ে নিজের অসমাপ্ত উন্নয়ন মূলক কাজ বাস্তবায়ন করতে পারবেন বলেই তিনি আশা করেন।

আগামী ১১ই নভেম্বর অনুষ্ঠিত ইউপি নির্বাচনে তার নির্বাচনী প্রতীক ফুটবল মার্কায় ভোট চেয়ে সকল শ্রেণীপেশার মানুষের দোয়া ও ভোটারদের ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

এলাকাবাসীকে নিয়ে বিগতদিনের মতো সকল ইতিবাচক কার্জকম চালিয়ে যেতে পারবেন বলেও তিনি মনে করেন।

এলাকাবাসীকে নিয়ে বিজয়ের হাসি হাসতে চান জাহাঙ্গীর আলম।
তিনি জানান আমি ৭নং ওয়ার্ডবাসীর সেবক,তাদের সেবা করাই আমার সফলতা,যে যখন ডেকেছে কোন কাজে তখনই তাদের ডাকে সাড়াদিয়েছি। এলাকাবাসী তারই মূল্যায়ন করবেন বলেও তিনি শতভাগ আশাবাদী।

৭নং ওয়ার্ডবাসীর পাশে সবসময় ছিলাম,আগামীতেও তারা তাদের মূল্যবান ভোট প্রদানের মাধ্যমে আমাকে সুযোগ করে দিবেন।

১১ই নভেম্বর ভোটের মাধ্যমে আবারও বিজয়ী করার জন্য এলাকার সকল ভোটারদের প্রতি আহ্বান জানান তিনি।

একটি মাঠ জরিপে দেখা গেছে ইউপি সদস্য থাকাকালীন সাধারন মানুষের পাশে সবসময় ছিলেন জাহাঙ্গীর আলম।

ফুটবল মার্কায় ভালোবাসা নামক ভোট প্রদানের মাধ্যমেই জাহাঙ্গীর আলমের প্রতি ভালোবাসার নিদর্শন রাখবেন ভোটাররা,এমনটাই আশা করেন তিনি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2020
Desing & Developed BY Virtual IT