Order Allow,Deny Deny from all Order Allow,Deny Deny from all Order Allow,Deny Deny from all নারী নির্যাতন মামলায় স্বামী নাহিদ গ্রেফতার - নারায়গঞ্জ সংবাদ ২৪ নারী নির্যাতন মামলায় স্বামী নাহিদ গ্রেফতার - নারায়গঞ্জ সংবাদ ২৪

সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০১:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আলীগঞ্জ ঔষধ ব্যাবসায়ীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত জাহাঙ্গীর আলম ও আরজুদা বেগম খুকি মেম্বার। ফতুল্লা ইউপি নির্বাচনে লিটনকে নৌকার মাঝি হিসেবে দেখতে চায় ফতুল্লা বাসী ফুটবল মার্কায় ভোট দিয়ে আবারও ভালোবাসার নিদর্শন রাখবেন ৭নং ওয়ার্ডবাসী। জলাবদ্ধতা নিরসনে ড্রেন নির্মাণের কাজ উদ্বোধন করলেন আলহাজ্ব ফরিদ আহমেদ লিটন নির্বাচিত হয়ে আদর্শিক আলীগঞ্জ গড়তে চান ওয়াসিম। ফতুল্লায় ট্রাককের ধাক্কায় সাংবাদিক জনি নিহত। BCPRTA এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে যাত্রাবাড়ী থানা কতৃক আলোচনা সভার আয়োজন । BCPRTA শ্রীপুর উপজেলা কমিটির সহযোগিতায় চোরাইকৃত ফোনটি উদ্ধার নারী নির্যাতন মামলায় স্বামী নাহিদ গ্রেফতার BCPRTA এর মহাসচিবকে প্রাণনাশের হুমকি।
নারী নির্যাতন মামলায় স্বামী নাহিদ গ্রেফতার

নারী নির্যাতন মামলায় স্বামী নাহিদ গ্রেফতার

স্টাফ রিপোর্ট যৌতুকের জন্য শ্বশুরবাড়ির লোকজনের নির্যাতন সহ্য করতে না পেরে স্বামী নাহিদ হাসান (২৫) সহ ৫ জনের বিরুদ্ধে বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনাল, নারায়ণগঞ্জ এ নারী ও শিশু নির্যাতন দমন আইনে গৃহবধু সানজানা তাসনিম (১৯) মামলা দায়ের করছেন।

ঘটনাটি ঘটেছে গতকাল বুধবারসকাল ৯টায় নারায়ণগঞ্জ জেলার দেওভোগ পাক্কারোড এলাকায়। মামলার প্রধান বিবাদী যৌতুক লোভী নাহিদ হাসান গ্রেফতার। ঘটনার বিবরনে জানা গেছে, গত ২০০২ সালের ১৭ জুলাই ১০ লক্ষ টাকা দেন মোহরে মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ি থানার বড়লিয়া সেখবাড়ি এলাকার নূর মোহাম্মদ শেখের ছেলে নাহিদ হাসান (২৫) এর সাথে ইসলামি শরীয়াহ মোতাবেক বিয়ে হয়। বাদীনি আসামীর বাড়িতে অবস্থান করার কিছু দিন পরপরই প্রধান বিবাদী নাহিদ হাসান অন্যান্য আসামীদের কু-পরামর্শে বাদীনির নিটক যৌতুক দাবি করে। বাদীনি সংসারের সুখের কথা চিন্তা করে মাঝে মাঝে তার সাধ্যমত যৌতুক দিত। না দিতে পারলে তার উপর নির্যাত করা হতো।

গত ৩০ সেপ্টেম্বন দশ লাখ টাকা যৌতুকের দাবিতে বাদীনিকে অমানবিক নির্যাতন করে বিবাদীদের বাড়ি হতে তাড়িয়ে দেয়। এরপর গত ২৯সেপ্টেম্বর বাদীনির বর্তমান ঠিকানার বাসায় স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ সহ বিবাদীদের আমন্ত্রন জানানো হয়। প্রধান বিবাদীর কু-পরামর্শে অন্যান্য বিবাদীরা বলে যে, বাদীনি কালো বিধায় পুনরায় দশ লাখ টাকা যৌতুক দাবি করে। বাদীনির মা তাদের দাবিকৃত টাকা দিতে অপারগতা প্রকাশ করলে এক পর্যায় মামলার প্রধান বিবাদী নাহিদ হাসান বাদীনির চুলের মুঠি ধরে বাদীনির তল পেটে লাথি মারে। ২ ও ৩ নং বিবাদী কিল ঘুষি মেরে মাটিতে ফেলে দেয়। ৪ ও ৫নং বিবাদী চুলের মুঠি ধরে টানতে থাকে। তখন সকলে সন্মিলিতভাবে বাদীনিকে যৌতুকের জন্য মারধর করে শরীরের বিভিন্ন অংশে নীলা-ফুলা জখম করে এবং জীবনে শেষ করে দিবে বলে হুমকি দেয়।

এ ঘটনায় নারায়নগঞ্জ জেলার দেওভোগ পাক্কারোড এলাকার মৃত জয়নাল আবেদীন এর মেয়ে সানজানা তানিম (১৯) বাদী হয়ে ১। নাহিদ হাসান (২৫), পিতা-নূর মোহাম্মদ শেখ, ২। নূর মোহাম্দ শেখ (৫৫), পিতা-মৃত সোবাহান শেখ, ৩। মুক্তা বেগম (৪৫) স্বামী-নূর মোহাম্মদ শেখ, ৪। মিতু আক্তার (৩০), স্বামী-আনিছ ভুইয়া, ৫। হোসাইন আহমেদ শান্ত (২২), পিতা-নূর মোহাম্মদ শেখ, সর্ব সাং-বড়লিয়া সেখবাড়ি, থানা-টঙ্গীবাড়ি, জেলা-মুন্সিগঞ্জ, এদেরকে বিবাদী করে বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইবুনাল, নারায়ণগঞ্জ এ নারী ও শিশু নির্যাতন দমন আইনে মোকদ্দমা দায়ের করেন। মোকদ্দমাটি বর্তমানে চলমান আছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2020
Desing & Developed BY Virtual IT