মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২:১৮ পূর্বাহ্ন

অভিশপ্ত মাদক স্পট আকন পট্রি দূর করতে এলাকাবাসীর শপথ

অভিশপ্ত মাদক স্পট আকন পট্রি দূর করতে এলাকাবাসীর শপথ

নিজস্ব প্রতিনিধিঃ জলাবদ্ধতা, ইভটিজিং, মশার উপদ্রব, কিশোর গ্যাংসহ হাজারো সমস্যায় জর্জরিত ফতুল্লার পাগলা পশ্চিম শাহি মহল্লা (আকন গলি) বাসীর প্রধান সমস্যা মাদক। এখানে প্রকাশ্যে মাদক কেনাবেচাসহ সেবন করা হয়ে থাকে। আর এই আকন গলিকে মাদক মুক্ত করতে শনিবার বিকেলে মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করে গঠিত হয়েছে” পশ্চিম শাহি মহল্লা পঞ্চায়েত কমিটি”।

শনিবার (৩১ জুলাই) বিকেলে পূর্ববর্তী কমিটি বিলুপ্ত ঘোষনা করে হাজী আব্দুর রহমান কে সভাপতি ও ইমতিয়াজ আহম্মেদ কামাল কে সাধারন সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।সদ্য বিলুপ্ত হওয়া কমিটির সভাপতি(সাবেক) সিরাজুল ইসলামের সভাপতিত্বে এক আলোচনা শেষে কমিটি ঘোষনা করা হয়।

নব গঠিত পঞ্চায়েত কমিটির সাধারন সম্পাদক ইমতিয়াজ আহম্মেদ কামাল জানান, মাদক ব্যবসায়ী ও মদাক সেবীদের কারনে আগন গলির নাম আজ আকন পট্টিতে পরিচিত লাভ করেছে।পূর্ববর্তী কমিটি মাদকের অপব্যবহার রোধে কাজ করতে গিয়ে নানা বাধা এবং হুমকির শিকার হয়েছে।তাই মাদক নির্মূল বা মাদকের অপব্যবহার রোধে কাজ করতে পারেনি।নব গঠিত কমিটি সকল প্রকার ভয় ভীতি উপেক্ষা করে আকন গলি কে মাদক মুক্ত করবে বলে তিনি জানান।শুধু মাত্র মাদক মুক্ত নয়,কিশোর গ্যাং,ইভটিজিংয় সহ সামজ বিরোধী সকল প্রকার অপরাধ দমনে নব গঠিত “পশ্চিম শাহি মহল্লা পঞ্চায়েত কমিটি” কাজ করে যাবে।এ জন্য তিনি গনমাধ্যম কর্মী ও আইন-শৃংখলারক্ষাকারী বাহিনীর সহোযোগিতা কামনা করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট



© All rights reserved 2020
Desing & Developed BY Virtual IT