মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৫:২৬ অপরাহ্ন

ফতুল্লায় চালককে ছুরিকাঘাতে হত্যা ইজিবাইক ছিনতাই-

ফতুল্লায় চালককে ছুরিকাঘাতে হত্যা ইজিবাইক ছিনতাই-

স্টাফ রিপোর্টার: ফতুল্লায় যাত্রীবেশে এক ইজিবাইক  চালককে ছুরিকাঘাতে হত্যা করে  ইজিবাইক ছিনিয়ে নিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা।

বুধবার(১৮ জুন) দিবাগত রাত ১ টায় ফতুল্লার  পিলকুনি এলাকায় মোল্লা বাড়ি জামে মসজিদের সামনের সড়কে এ ঘটনা ঘটে। 

রাতেই ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করেছে পুলিশ।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার এসআই আঃ রাজ্জাক জানান, নিহতের পকেট থেকে একটি মোবাইল পাওয়াগেছে। সেই মোবাইলের একটি নাম্বারে ফোন করলে নিহতের নাম আনোয়ার হোসেন(৪০) তার পিতার নাম আবুল হাশেম মজুমদার বলে জানান এবং তার গ্রামের বাড়ি চাঁদপুর জেলার কচুয়া থানার আশ্রাবপুর এলাকায় বলে প্রকাশ করেছে। তবে এ নাম ঠিকানা সঠিক কিনা তা যাচাই বাছাই করে দেখা হচ্ছে।

তিনি আরো জানান, হান্নান নামে এক ইজিবাইক চালক দেখেছে রাত ১২ টায় খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামের সামনে লিংক রোড থেকে ২০/২৫ বছরের দুজন ছেলে নিহতের ইজিবাইক ভাড়া করে তক্কারমাঠের দিকে যাচ্ছে। পরে লাশ দেখে হান্নান তাকে সনাক্ত করেছে। নিহতের গলায় বুকে ও পিঠে একাধীক ছুরিকাঘাত করা হয়েছে।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, নিহতের পরিচয় যাচাই বাছাই চলছে এবং সে ফতুল্লার কোন এলাকায় বসবাস করে কার ইজিবাইক চালায় সে বিষয়েও খোজ খবর নেয়া হচ্ছে।মোবাইল ফোনের সূত্র ধরে তার ভাইয়ের সাথে কথা হয়েছ।সে চাঁদপুর বসবাস করে।সে আসলেই প্রকৃত পরিচয় নিশ্চিত হওয়া যাবে। আশা করি হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করা হবে বলে তিনি জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট



© All rights reserved 2020
Desing & Developed BY Virtual IT