শনিবার, ১২ Jun ২০২১, ১০:৫৮ পূর্বাহ্ন

ফতুল্লা রেলস্টেশনের শীর্ষ হিরোইন বিক্রেতা আলামিন কে থামাবে কে ?

ফতুল্লা রেলস্টেশনের শীর্ষ হিরোইন বিক্রেতা আলামিন কে থামাবে কে ?

নিজস্ব প্রতিনিধিঃ মরণঘাতি মাদকে ছেয়ে গেছে গোটা ফতুল্লা,মাদকে ভাসছে ফতুল্লার প্রতিটি অলিগলি,মহামারী করোনাভাইরাস এর প্রাদুর্ভাব কালীন সময়ে,আইনশৃঙ্খলা বাহিনীর নীরব ভূমিকায় মাদকে সয়লাব হয় প্রতিটি পাড়া-মহল্লায়।

বিশেষ করে এই ভয়াবহ মাদকের বিস্তার ঘটে ফতুল্লার রেলস্টেশন ও এর আশপাশের এলাকায় তথ্য অনুসন্ধানে জানা যায় অনেক মাদক বিক্রেতা আগে ফেরি করে মাদক বিক্রি করলেও এখন তাদের ভাগ্য বদল হয়েছে। কাঙ্গালি থেকে বেপারী হয়েছে ফতুল্লা এলাকার মাদক বিক্রেতারা,

তথ্য অনুসন্ধান থেকে জানা যায় দাপা ইদ্রাকপুর এলাকার মৃত আলী ইসলামের ছেলে আলামিন বেপরোয়া গতিতে মরণনেশা হেরোইন বিক্রির রমরমা বাণিজ্য চালিয়ে আসছে। একাধিকবার আইনশৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেপ্তার হলেও দমানো যায়নি এই মাদক বিক্রেতাকে, কোথাও হেরোইন না পাওয়া গেলেও সহজে মেলে আলামিনের কাছে। চার থেকে পাঁচজন সেলসম্যান রয়েছে এই মাদক বিক্রেতার,ফতুল্লায় মাদকের হাট বসিয়ে দিবারাত্রি চালিয়ে যাচ্ছে মাদক বেচাকেনা।

কয়েকদিন আগে আল আমিনের সেলসম্যান সুমন ওরফে বাইল্লা সুমন এর প্রকাশ্যে মাদক বিক্রির দৃশ্যপট উঠে আসে সংবাদমাধ্যমে। এরই ধারাবাহিকতায় স্থানীয় কয়েকজন হেরোইনসহ বাইল্লা সুমনকে আটক করে ফতুল্লা মডেল থানা পুলিশের নিকট সোপর্দ করে। উপস্থিত জনতার মাঝে বাইল্লা সুমন স্বীকার করেন আল-আমিন ও লতিফ এর কাছ থেকে হেরোইন নিয়ে ফতুল্লা রেলস্টেশন এলাকায় সুমণ সহ বেশ কয়েকজন হেরোইন বিক্রি করে আসছে।

মরণঘাতী মাদকের ভয়াল থাবায় আসক্ত হয়ে পড়ছে তরুণ,কিশোর,যুবক সহ প্রাপ্তবয়স্করাও। স্থানীয় সচেতন নাগরিক সমাজ এই মাদকের ভয়াল থাবা থেকে মুক্তি পেতে,চিহ্নিত মাদক ব্যবসায়ী আলামিন কে আইনের আওতায় আনার জোর দাবি জানিয়েছেন আইন শৃঙ্খলা বাহিনীর নিকট।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট



© All rights reserved 2020
Desing & Developed BY Virtual IT