শনিবার, ০৮ মে ২০২১, ১১:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ফতুল্লা প্রেস ক্লাবের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে পুলিশ কর্মকর্তাদের কাজ দেখা যাবে সফটওয়্যার এর মাধ্যমে-এসপি জায়েদুল আলম মাদকের বাপারে আমরা জিরো টলারেন্স’ ওসি -রকিবুজ্জামান ফতুল্লার ইসদাইরের পেটকাটা রকি গ্রেফতার ১৪ এপ্রিল থেকে এক সপ্তাহের ‘সর্বাত্মক লকডাউন’ ফতুল্লায় একাধিকবার ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরী থানায় মামলা ফতুল্লা থানায় ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা ১১ এপ্রিলের ইউপি ও পৌর নির্বাচন স্থগিত আমতলীতে উপস্থিত না থাকার পরেও উপজেলা চেয়ারম্যানের ছেলের নামে মামলা প্রীতমের উপর হামলাকারীদের গ্রেপ্তারে,সাংবাদিকদের ৭২ ঘন্টার আল্টিমেটাম
কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি পদে আব্দুল মালেক মুন্সি।

কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি পদে আব্দুল মালেক মুন্সি।

নিজস্ব প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগের কুতুবপুর ইউনিয়ন কমিটির সংবাদে অনেকেই পদ-পদবী প্রত্যাশা করছেন। এর মধ্যে দলীয় কর্মীসমর্থকদের মাঝে এগিয়ে আছেন আব্দুল মালেক মুন্সি। ১৯৯৩ সালে বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির মাধ্যমে অভিষেক হয়েছিল তরুন,মেধাবী,মানবিক গুণাবলি সম্পুর্ন এই মানুষটির। সমাজের অবহেলিত,অসহায় মানুষদের পাশে থাকতেই,গড়ে তুলেছেন মালেক সংসদ নামে একটি সহায়তা কেন্দ্র,যার মাধ্যমে নিজের সাধ্যমতো সহায়তা করে যাচ্ছেন মালেক। রাজনৈতিক জীবন আদর্শ আর ত্যাগ এর মধ্যেদিয়ে নিজেকে করেছেন সকলের প্রিয় পাত্র।

কুতুবপুরের তরুন ও যুব সমাজের আইকন, আব্দুল মালেক মুন্সি হাল ধরতে চান কুতুবপুর ইউনিয়ন যুবলীগের। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি,জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ আর আওয়ামীলীগ প্রেমি মালেক,তরুন,যুবসম্প্রদায় এর মধ্যে বঙ্গবন্ধুর আদর্শ তুলে দিতে চান সর্বদা। তার এক ডাকেই জড়ো হোন শত শত তরুন,যুবকরা,জয়বাংলা শ্লোগানে মুখরিত হয় রাজপথ। কুতুবপুরের আওয়ামী কর্মী সমর্থকরা মনে করেন আব্দুল মালেক মুন্সিকে যদি কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি পদে পদায়ন করা হয়। তাহলে কুতুবপুর ইউনিয়ন যুবলীগ,বিগত দিনের তুলোনায় অনেকটাই শক্তিশালী ও উদ্যমী হবে।

কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি পদে আব্দুল মালেক মুন্সিকে দেখতে চান দুর্দিনের ত্যাগী নেতাকর্মীরা। এ বিষয়ে আব্দুল মালেক মুন্সি বলেন,সকলের চাওয়া থেকেই আমি কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি পদ প্রত্যাশা করেছি। আমি আওয়ামীলীগের একজন কর্মী,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজনকর্মী। কুতুবপুর ইউনিয়ন একটি গুরুত্বপূর্ণ ইউনিয়ন,এটি আমার নেতা,জননেতা আলহাজ্ব একে এম শামীম ওসমান ভাই এর ঘাটি। তরুন,যুবকদের নিয়ে আরোও এগিয়ে যেতে চাই। আমার যুবলীগের সভাপতি পদ প্রত্যাশা তরুন যুবকদের প্রানের দাবী।

আমি মনে করি দল ও দলীয় ভাবমূর্তি অক্ষুণ্ণ রাখতে কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি পদ পাবো। আরোও অনেকেই আছে পদ-প্রত্যাশী,সকলের জন্যই আমার দোয়া ও শুভকামনা রইলো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট



© All rights reserved 2020
Desing & Developed BY Virtual IT