বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পদ-পদবী বড় কথা নয়,দল যাকে যোগ্যা মনে করবে,তাকেই পদায়ন করবে-দীন ইসলাম।

পদ-পদবী বড় কথা নয়,দল যাকে যোগ্যা মনে করবে,তাকেই পদায়ন করবে-দীন ইসলাম।

নিজস্ব প্রতিনিধিঃজামাত বিএনপি জোটের অনেক নির্যাতনের শিকার হয়েছি বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সদর উপজেলার,কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক পদ প্রত্যাশী মোঃ দীন ইসলাম।

কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক পদ প্রত্যাশার বিষয়ে জানতে চাইলে তিনি তার রাজনৈতিক ত্যাগের কথা জানান নারায়ণগঞ্জ সংবাদ ২৪ ডট কম এর এই প্রতিনিধিকে। দীন ইসলাম বলেন জামাত বিএনপি জোট সরকারের আমলে শুধু মাত্র আওয়ামীলীগ করার অপরাধে অনেক হামলা-মামলার শিকার হয়েছি। আমি বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে,চিত্তে ধারন করে দলের দুঃসময়ে রাজপথে ছিলাম,এখনও আছি। নারায়ণগঞ্জের উন্নয়নের রুপকার,জননেতা আলহাজ্ব একে এম শামীম ওসমান এমপি মহোদয়ের নীতি আদর্শকে বুকে ধারন করে ১৯৯৬ সাল থেকে এখনও জয়বাংলা শ্লোগানে নিজের আত্মতৃপ্তি খুঁজে পাই। তখন থেকে আজ পর্যন্ত একটি মিটিং-মিছিল থেকেও নিজেকে দূরে রাখিনি,যখনই কোন দলীয় কর্মসূচি এসেছে তখনই সিনিয়রদের সাথে নিজের রাজনৈতিক সহকর্মীদের নিয়ে যোগদান করেছি। ২০০১ সালে যখন জামাত বিএনপি জোট সরকার নীলনকশা করে ক্ষমতা দখল করেছিল তখনই আমাদের উপড় চলেছে নানা ধরেন নির্যাতন,কোন কিছুই আমাকে পিঁছু হঠাতে পারেনি। নিজের মন বল আর বঙ্গবন্ধুর আদর্শে গড়া দল বাংলাদেশ আওয়ামীলীগের প্রতি অকৃত্রিম ভালোবাসা ও শ্রদ্ধা নিয়ে এগিয়ে গিয়েছি। দল কি মূল্যায়ন করলো সেটা বড় কথা নয়,আমি বঙ্গবন্ধুর আদর্শিক চিন্তায় বিশ্বাস করে,জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী হয়ে কুতুবপুরের এই মাটিতে জয়বাংলা শ্লোগান দিয়েছি।

কুতুবপুর ইউনিয়ন যুবলীগের কমিটি হবে শুনে অনেকেই পদ প্রত্যাশী,সকলের জন্যই আমার শুভকামনা,তবে আমার কথা হলো দল এবং নেতারা যাকে যোগ্যা মনে করবেন তাকেই পদায়ন করবেন। পদ পাওয়াটা বড় কথা নয়,আমি এখনও আওয়ামীলীগের কর্মী হিসেবে আছি,পদ না পেলেও কর্মী হিসেবেই থাকবো,বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে একজন কর্মী হিসেবে আছি এটাই বড় গৌরবের। মাননীয় প্রধানমন্ত্রী,জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে,জননেত্রী একটি সচ্ছ আওয়ামীলীগ চান,যার কারনে বিতর্কিত কেউ আওয়ামীলীগের কোন কমিটিতেই ঠাই পাচ্ছেন না আর পাবেও না। আমি আওয়ামীলীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে জননেতা আলহাজ্ব একে এম শামীম ওসমান এমপি মহোদয়ের হাতকে শক্তিশালী করতে সবসময়ই বদ্ধপরিকর। দল এখন দুঃসময়ের কর্মীদের মূল্যায়ন করছে তারই ধারাবাহিকতায় কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক পদ প্রত্যাশা করেছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪



© All rights reserved 2020
Desing & Developed BY Virtual IT