রবিবার, ০৯ মে ২০২১, ১১:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফতুল্লা প্রেস ক্লাবের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে পুলিশ কর্মকর্তাদের কাজ দেখা যাবে সফটওয়্যার এর মাধ্যমে-এসপি জায়েদুল আলম মাদকের বাপারে আমরা জিরো টলারেন্স’ ওসি -রকিবুজ্জামান ফতুল্লার ইসদাইরের পেটকাটা রকি গ্রেফতার ১৪ এপ্রিল থেকে এক সপ্তাহের ‘সর্বাত্মক লকডাউন’ ফতুল্লায় একাধিকবার ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরী থানায় মামলা ফতুল্লা থানায় ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা ১১ এপ্রিলের ইউপি ও পৌর নির্বাচন স্থগিত আমতলীতে উপস্থিত না থাকার পরেও উপজেলা চেয়ারম্যানের ছেলের নামে মামলা প্রীতমের উপর হামলাকারীদের গ্রেপ্তারে,সাংবাদিকদের ৭২ ঘন্টার আল্টিমেটাম
নারায়ণগঞ্জে পাসপোর্ট অফিসে ভাংচুর, কানাডা প্রবাসী ফতুল্লায় আটক

নারায়ণগঞ্জে পাসপোর্ট অফিসে ভাংচুর, কানাডা প্রবাসী ফতুল্লায় আটক

স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসে ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আজমল নামে এক কানাডা প্রবাসীকে আটক করেছে পুলিশ। রবিবার (১৫ নভেম্বর) সকালে নারায়ণগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসে ওই হামলার ঘটনা ঘটে।

পাসপোর্ট অফিস কর্তৃপক্ষের দাবী, রোহিঙ্গা কিনা? যাচাই করতে চাওয়ায় পাসপোর্ট অভিসে ভাংচুর চালিয়েছেন কানাডিয়ান প্রবাসী আজমল হোসেন । তাদের দাবী ব্যাংক রশিদ, কাগজপত্র সত্যায়িত ছিল না, সমস্যা ছিল স্ত্রী ও বাচ্চার কাগজপত্রেও। তাই রোহিঙ্গা কিনা যাচাই করতে চেয়েছিলেন। প্রবাসী আজমল হোসেন নারায়ণগঞ্জের উত্তর চাষাঢ়ার বীরমুক্তিযোদ্ধা খাজা হোসেনের ছেলে ।

আহত অফিস সহকারী মহসিন ইসলাম জানান, কানাডা প্রবাসী আজমল হোসেন পাসপোর্টের কাগজপত্র জমা দেন। কিন্তু টাকা জমা দেয়ার ব্যাংক রশিদ, কাগজপত্র সত্যায়িত ছিল না। স্ত্রী ও বাচ্চার কাগজের সমস্যা ছিল। কথাকাটাকাটির মধ্যেই তিনি রোহিঙ্গা কিনা তা যাচাই করার জন্য তাকে রোহিঙ্গা যাচাইয়ের জন্য ফিঙ্গার প্রিন্টের জায়গা নিতে চাইলে তিনি রেগে যান। এবং আমাকে হুমকি ধামকি দেন। এক পর্যায়ে গ্লাসে আঘাত করে ভেঙ্গে ফেলেন। এসময় পাসপোর্ট অফিসের ভেতর আতঙ্ক ছড়িয়ে পড়ে।

নারায়ণগঞ্জ আঞ্চলিক পাসেপার্ট অফিসের সহকারী পরিচালক মো. মাহামুদুল হাসান বলেন,আটক আজমল হোসেন কানাডা প্রবাসী। সে পাসপোর্ট করার জন্য কাগজপত্র জমা দিতে আসেন। কিন্তু প্রয়োজনীয় কাগজপত্রগুলো সত্যায়িত করা ছিল না। তাকে সত্যায়িত করে দেয়ার কথা বললে এ নিয়ে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে সে যেখানে ফিঙ্গারপ্রিন্ট নেয়া হয় সেই কাউন্টারের আঘাত করলে কয়েকটি গ্লাস ভেঙ্গে যায়।এদিকে, আজমল হোসেন ও তার স্ত্রী জানান, তাদের সাথে খারাপ আচরণ করা হয়েছে ও শার্টের কলার ধরে নিতে রোহিঙ্গা যাচাই কক্ষে নিতে চাওয়ায় ভাংচুর করেছেন।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, এ ঘটনায় তাৎক্ষণিক ১ জনকে আটক করা হয়েছে। হামলাকারীদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া গ্রহণের উদ্যোগ নেয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট



© All rights reserved 2020
Desing & Developed BY Virtual IT