বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
থামছে না রনির বহিষ্কার দাবী ও কুশপুত্তলিকা দাহ-

থামছে না রনির বহিষ্কার দাবী ও কুশপুত্তলিকা দাহ-

নিজস্ব প্রতিবেদক স্বজনপ্রীতি ও অর্থ বানিজ্য সহ নানা অনৈতিক কর্মকান্ডের অভিযোগ এনে নারায়ণগঞ্জে জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনির বহি:স্কার দাবিতে বিক্ষোভ করেছে ফতুল্লা থানা ছাত্রদল। বুধবার সকাল সাড়ে দশটায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে পুলিশের বাধার মুখে আধ ঘন্টাব্যাপী এই বিক্ষোভ কর্মসূচী পালন করেন শতাধিক নেতা-কর্মী।

এসময় বিক্ষুব্ধ নেতা-কর্মীরা সংক্ষিপ্ত সমাবেশে রনির কুশ পুত্তুলিকা দাহ করে তার বহি:স্কার দাবি করেন। বিক্ষুব্ধ ছাত্রদল নেতা- কর্মীদের অভিযোগ, জেলা ছাত্রদলের সভাপতির পদ পাওয়ার পর থেকেই মশিউর রহমান রনি স্বোচ্ছাচারিতাসহ অর্থের বিনিময়ে বিবাহিত, মাদকাসক্ত এবং অছাত্র ব্যক্তিদের দলের থানা ও ইউনিয়ন কমিটিগুলোতে স্থান করে দিয়ে নানাভাবে বিতর্কিত হয়েছেন। সরকারি দলের সাথে আঁতাত করে রাজনীতি করাসহ নিজ দলের ত্যাগী নেতা-কর্মীদের নানাভাবে বঞ্চিত করে একচ্ছত্র প্রভাব বিস্তার করেছেন তিনি। রনির এসব অনৈতিক কর্মকান্ডের কারণে দলের ভাবমূর্তি নষ্ট হচ্ছে দাবি করে অবিলম্বে তাকে দল থেকে বহি:স্কার করা প্রয়োজন বলে মনে করছেন নেতা-কর্মীরা। রনিকে সরকারি দলের দালাল হিসেবে আখ্যা দিয়ে ফতুল্লা থানা আহবায়ক কমিটি ভেঙ্গে দেয়ারও দাবি করেন তারা। সমাবেশ শেষে ছাত্রদলের নেতা-কর্মীরা নগরীর বঙ্গবন্ধু সড়কে বিক্ষোভ মিছিল করেন।

এ সময় উপস্থিত ছিলেন ছাত্রদল নেতা সাগর সিদ্দিকী, আবদুর রহমান পিয়াল,পিয়াস খন্দকার , মোরশেদ জাবেদ,সোয়েব আক্তার সোহাগ, আরিফ হাসান,আবু জাফর,নুরে আলম সাগর,নিরব আহম্মেদ পলাশ,আবিদ,রোমান,হাসান,তুষার,আল আমিন,মেহেদি,তন্ময়,নিলয় সহ আরো অনেকে।

উল্লেখ্য যে মেহেদী হাসান দোলন কে আহবায়ক ও রাকিব আহম্মেদ রিয়াদ কে সদস্য সচিব করে চলতি মাসে ঘোষনা করা হয় ফতুল্লা থানা ছাত্রদলের আহবায়ক কমিটি।কমিটি ঘোষনার পর থেকেই জেলা ছাত্রদলের সভাপতি রনির বিরুদ্ধে কমিটি গঠনে স্বেচ্ছাচারীয়তা,স্বজন প্রীতি,অর্থনৈতিক সুবিধা সহ নির্যাতিত,ত্যাগীদের কমিটির বাইরে রেখে অছাত্র,মাদকাসক্ত,বিবাহিতদের স্থান দিয়ে কমিটি গঠনের অভিযোগ এনে প্রতিবাদ সমাবেশ,বিক্ষোভ মিছিল,কুশপুত্তলিকা দাহ করে আসছে পদ বঞ্চিত কমিটিতে স্থান না পাওয়া বিক্ষুব্ধ নেতা- কর্মীরা।এ সকল বিক্ষুব্ধ নেতা-কর্মীদের চ্যালেঞ্জের মুখে ইতিমধ্যেই তদন্ত স্বাপেক্ষে জাল সার্টিফিকেটের বিষয়টি প্রমাণিত হওয়ায় আহবায়ক কমিটির সদস্য সচিব রাকিব আহম্মেদ রিয়াদ কে কমিটি থেকে অব্যহতি দেওয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪



© All rights reserved 2020
Desing & Developed BY Virtual IT